সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিসিসির ৩০ নং ওয়ার্ডে বয়স্ক ভাতা প্রদান

বিসিসির ৩০ নং ওয়ার্ডে বয়স্ক ভাতা প্রদান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডে বয়স্ক ভাতা প্রদান করা হয়েছে । বুধবার সকাল ১১টায় থেকে শুরু করে বিকাল ৩টা পর্যন্ত ৩১৭ জনকে তিনমাস অন্তর ১৫০০ টাকা করে দেয়া হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ,৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মো খাইরুল আলম শাহিন ও ২৮, ২৯ ও ৩০নং মহিলা কাউন্সিলর রাশিদা পারভিন সহগন্য মান্য ব্যাক্তি বর্গ ।

কাউন্সিলর শাহিন বলেন , প্রতিবারে মত এবারও সঠিক ভাবে সবার হাতে ,বয়স্ক ভাতা প্রদান করতে পেরেছি ।শুধু বয়স্ক ভাতা নয় সাধারন মানুষের পাশে থেকে সব সময় ভালো কাজ গুলো করে যেতে চাই । ওই এলাকার একাধীক ব্যাক্তি জানান , কাউন্সিলর শাহিন ভাইকে যে কোন সময় ফোন দিলে সাথে সাথে চলে আসেন এবং কি শাহিন ভাইর মত মানুষ হয়না । কারন সুখে দুখে তাকে যে ভাবে কাছে পাওয়া যায় ,আজও এ পর্যন্ত কাউকে পাইনি । এক মটর চালক জানান , আমাদের এলাকায় সড়ক বাতি থাকায় চুরি ছিনতাই নেই বললেই চলে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net